,

দীর্ঘ সাত বছর পর শ্যামনগর ঠিকাদার সমিতির কমিটি বিলুপ্ত” নতুন আহ্বায়ক কমিটি গঠন”

এম কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃসাতক্ষীরা’র শ্যামনগর উপজেলা ঠিকাদার কল্যাণ সমিতির দীর্ঘ সাত বছরের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। রবিবার ২০ অক্টোবর বেলা ১১টায় শ্যামনগর ঠিকাদার কল্যাণ সমিতির অফিসে বর্তমান কমিটির সভাপতি ঠিকাদার জাবের হোসেনের সভাপতিত্বে সাধারণ সভায় বিগত সাত বছরের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপনের পর,উপস্থিত ঠিকাদারদের মতামতের ভিত্তিতে পূর্বের কমিটি বিলুপ্তি ঘোষণা করা হয়।
সমিতির কার্যক্রম চলমান করার লক্ষ্যে সকলের মতামতের ভিত্তিতে নতুন ৫ সদস্যের আহ্বায়ক কমিটির গঠন করা হয়।আহ্বায়ক নির্বাচিত হন ঠিকাদার আশিক ইলাহী মুন্না,সদস্য নির্বাচিত হন ঠিকাদার মোহাম্মদ ইকরামুল কবির,জি এম আব্দুল কাদের, আলমগীর হোসেন ও ফারুক হোসেন।আহ্বায়ক নির্বাচিত হওয়ার পর ঠিকাদার আশিক ইলাহী মুন্না শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। তিনি ঠিকাদারদের সব ধরনের সুবিধা ও অসুবিধার দেখভাল করার আশ্বাস দেন এবং দ্রুত সংবিধান অনুযায়ী ৯০ দিনের মধ্যে নির্বাচন সম্পন্ন করার প্রতিশ্রুতি দেন।
সভায় আরো বক্তব্য রাখেন, ঠিকাদার কল্যাণ সমিতির সাবেক সভাপতি ঠিকাদার আলহাজ্ব আবুল বাশার, একরামুল কবির,আব্দুল হামিদ সহ অন্যান্যরা। ঠিকাদারদের মধ্যে থেকে জানা যায়, তিন বছর পর পর নির্বাচন হওয়ার কথা থাকলেও গত সাত বছর কোনো নির্বাচন অনুষ্ঠিত হয়নি। নতুন আহ্বায়ক কমিটি গঠিত হওয়ায় ঠিকাদারদের মধ্যে ব্যাপক উৎসাহ দেখা যায়, এবং সমিতি তার প্রাণ ফিরে পেয়েছে বলে তারা জানান।ঠিকাদার আশিক ইলাহী মুন্নার সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *